ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে সন্ত্রাসী হামলায় গৃহবধূ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
চাটখিলে সন্ত্রাসী হামলায় গৃহবধূ নিহত

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় মাদকবিরোধী আন্দোলনের জের ধরে সন্ত্রাসী হামলায় কোহিনূর আক্তার (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

এসময় একই ইউনিয়নের ১২টি বসতঘরে ভাঙচুর চালায় এবং ব্যাপক লুটপাট করে সন্ত্রাসীরা। এতে স্থানীয় দুই ইউপি সদস্যসহ ১০ জন আহত হয়।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দফায় দফায় উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আফসারখিল ও হোসেনপুর গ্রামে এ সন্ত্রাসী হামলা চালায় প্রতিপক্ষ একই ইউনিয়নের দৌলতপুর গ্রামের সন্ত্রাসীরা।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের আফসারখিল গ্রামের নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে চাটখিল থানা পুলিশ।

নিহত কোহিনুর আক্তার উপজেলা পাঁচগাঁও ইউনিয়নের আফসারখিল গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। আহতরা হলেন- পাঁচগাঁও ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য ফারজানা আক্তার (৪০), ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু নাছের আশিকসহ ১০ জন।

হামলার শিকার পাঁচগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু নাছের আশিক জানান, সম্প্রতি তিনি তার এলাকার যুব সমাজকে নিয়ে মাদকবিরোধী আন্দোলনের অংশ হিসেবে এলাকায় একটি অফিস চালু করেন। এতে ক্ষুব্ধ হয়ে পার্শ্ববর্তী দৌলতপুর গ্রামের মাদক ব্যবসায়ী সিন্ডিকেট ভুলু ও কুদ্দুস কমিশনারের সন্ত্রাসীরা হামলা চালিয়ে মাদকবিরোধী অফিসসহ ৫টি দোকানঘর ভাঙচুর করে।

এ নিয়ে কয়েকদিন ধরে দুই গ্রামের মধ্যে উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছিলো। এর জের ধরে শনিবার বিকেলে দৌলতপুর গ্রামের ভুলু ও কুদ্দুস কমিশনারে নেতৃত্বে ৭০-৮০ জন সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে আফসারখিল ও হোসেনপুর গ্রামে হামলা চালায়। এসময় তারা স্থানীয় দুই ইউপি সদস্যের বাড়িসহ ৪টি বাড়ির ১২টি বসতঘরে ভাঙচুর চালায় এবং ব্যাপক লুটপাট করে।
 
এতে ১০ জন আহত হয়। একপর্যায়ে হামলাকারীদের লাঠির আঘাতে ঘটনাস্থলেই মারা যান আফসারখিল গ্রামের গৃহবধূ কোহিনূর আক্তার। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। সন্ত্রাসীদের আটকে দৌলতপুর গ্রামে অভিযান চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ