ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাশিমপুর কারাগারে কারারক্ষী বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
কাশিমপুর কারাগারে কারারক্ষী বরখাস্ত

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ইয়াবাসহ পলাশ হোসেন (৩০) নামের এক কারারক্ষীকে আটক করা হয়েছে। এঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা করেছে কারা কতৃপক্ষ। 

শনিবার (১৪ অক্টোবর) রাতে তাকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটক কারারক্ষী পলাশ হোসেন রাজবাড়ির বালিয়াকান্দি এলাকার গোলাম মোস্তফার ছেলে।

 

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মিজানুর রহমান জানান, কারা কমপ্লেক্সের ভেতর অপর এক কারারক্ষীর বাসায় ইয়াবা সেবন করছিলো পলাশ। এ সময় তাকে হাতেনাতে একপিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ২১ হাজার টাকাসহ তাকে আটক করা হয়। পরে তাকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পলাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য- এর আগে মাদককের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাশিমপুর কারাগার থেকে আরো ৫ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়।  

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মোবারক হোসেন জানান, মাদকের সঙ্গে সংশ্লিষ্ট থাকার অভিযোগে কাশিমপুর কারাগারের এক কারারক্ষীকে আমাদের কাছে সোর্পদ করেছে কারা কতৃপক্ষ। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭     
আরএস/বিএস 
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ