ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে পরিবহন ধর্মঘট চলছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
মানিকগঞ্জে পরিবহন ধর্মঘট চলছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জ বাসস্ট্যান্ড টার্মিনাল দখলের চেষ্টাকে কেন্দ্র করে মানিকগঞ্জে পরিবহন ধর্মঘট চলছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।

রোববার (১৫ অক্টোবর) সকাল থেকে শুরু হওয়া এ ধর্মঘট চলবে সন্ধ্যা পর্যন্ত।

মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।



তিনি জানান, শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যার দিকে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান তার লোকজন নিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড টার্মিনাল দখলের চেষ্টা করে। এর প্রতিবাদে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিবহন ধর্মঘটের ডাকা দেন জেলা শ্রমিক লীগের নেতাকর্মীরা।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান বাংলানিউজকে জানান, মানিকগঞ্জ জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস, অটোটেম্পু ওনার্স গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি তিনি। বৈধভাবে ওই টার্মিনাল ব্যবহারের অধিকার তাদের। কিন্তু বাবুল তার লোকজন নিয়ে অবৈধভাবে বাস টার্মিনাল দখল করে রেখেছেন বলেও অভিযোগ করেন তিনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত মানিকগঞ্জ জেলা শহর বাসস্ট্যান্ডসহ জেলার সাতটি উপজেলা থেকে পরিবহন চলাচল বন্ধ রয়েছে।  

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, পরিবহন ধর্মঘটের বিষয়ে কিছু জানা নেই।  
তবে অন্যান্য দিনের তুলনায় মহাসড়কে চলমান কোনো পরিবহন নেই বলেও জানান ওসি হাবিবুর।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad