ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সামাজিক দায়বদ্ধতায় কাজ করছে তরুণরা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
সামাজিক দায়বদ্ধতায় কাজ করছে তরুণরা  ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: দায়বদ্ধতা থেকে এখনকার তরুণরাও সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ শহরের একটি কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

জনকল্যাণমূলক রক্তদান কর্মসূচির প্রশংসা করে মেয়র টিটু বলেন, প্রতিটি সুস্থ মানুষ বছরে তিনবার রক্ত দিতে পারেন। তাদের দেওয়া এ রক্তে মানুষের জীবন বাঁচে। দেশের অনেক তরুণ যখন বিপদগামী হচ্ছে ঠিক তখনই সামাজিক দায়বদ্ধতা থেকে এসব তরুণ সমাজের জন্য কাজ করে যাচ্ছে।  

ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটির সভাপতি মমিনুর রহমান প্লাবনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. এইচ এ গোলন্দাজ তারা, ব্যবসায়ী সানোয়ার হোসেন, হাবিবুর রহমান মিলন প্রমুখ।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন ওবায়দুল হক। অনুষ্ঠানে দেশের ২৪টি জেলার স্বেচ্ছাসেবী ৪৭ টি সংগঠনের প্রতিনিধি অংশ নেন। এ সময় ২৫ বারের বেশি রক্ত দেওয়া ১৬ জনকে সংবর্ধনা দেওয়া হয়।  

এর আগে নগরীর চরপাড়া মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে কালিবাড়ী এলাকায় গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।