ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাবিতে বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় আহত ৪

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
ঢাবিতে বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় আহত ৪ মাইক্রোবাসের ধাক্কায় আহত বৃদ্ধা নারী/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় দুই দফায় আহত হয়েছেন ৪ জন।

শনিবার (১৪ অক্টোবর) সকাল ও বিকেলে ক্যাম্পাসের স্মৃতি চিরন্তন ও মল চত্বর এলাকায় এ দ‍ুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাবির ভুগোল ও পরিবেশ বিভাগের চতুর্থবর্ষের তানজিরুল ইসলাম ও একই বর্ষের ইংরেজি বিভাগের আবু তাহের ও তার আত্মীয় মোটরসাইকেল নিয়ে ক্যাম্পাসের স্মৃতি চিরন্তনের রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রাইভেটকার ধাক্কা দেয়।

এতে তাদের হাত, পা ও শরীরের বিভিন্ন জাগায় আঘাত পেয়ে আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান জাকিয়া খানম প্রাইভেটকারটির মালিক বলে জানা গেছে। দুর্ঘটনার পর শাহবাগ থানার হেফাজতে রাখা হয়েছে প্রাইভেটকারটি।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আমাদের ২ শিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন ইডেন কলেজের ওই শিক্ষক।

এরআগে সকাল সাড়ে ৯টায় একই স্থানে এক বহিরাগত মাইক্রোবাস এক বৃদ্ধা নারীকে ধাক্কা দেয়। এতে ওই বৃদ্ধা নারী পায়ে আঘত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এসকেবি/ওএইচ/‍

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।