ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাপাসিয়ায় পরকীয়ার জেরে স্বামী খুন, স্ত্রীসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
কাপাসিয়ায় পরকীয়ার জেরে স্বামী খুন, স্ত্রীসহ আটক ২

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় নিখোঁজের ৫দিন পর গজারী বন থেকে আবুল কালাম (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার বড়হড় মারুলিয়া পাড়া এলাকায় একটি গজারী বন থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রাবেয়া আক্তার লাভলী (৩৫) ও তার কথিত প্রেমিক আলম মিয়াকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. মনিরুজ্জামান খান জানান, গত ৯ অক্টোবর সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার হাইলজোর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে আবুল কালাম একই এলাকায় তার শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর তিনি নিখোঁজ হন। তাকে খুঁজে না পেয়ে গত বৃহস্পতিবার তার ভাই কাপাসিয়া থানায় সাধারণ ডায়রি  করেন। শনিবার (১৪ অক্টোবর) সকালে এলাকার কয়েকজন গরু চড়াতে গিয়ে পার্শ্ববর্তী বড়হড় এলাকায় মারুলিয়া পাড়ায় গজারী বনে আবুল কালামের মরদেহ দেখতে পায়। এক পর্যায়ে খবর পেয়ে তার বড়ভাই আব্দুল সালাম ও আব্দুস সামাদ ভাইয়ের মরদেহ শনাক্ত করে। পরে দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

প্রাথমিক তদন্তে জানা গেছে, আলমের সাথে নিহতের স্ত্রী লাভলীর পরকীয়া ছিল। এর জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও তার কথিত প্রেমিক আলমকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘন্টা, অক্টোবর ১৪, ২০১৭
আরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad