ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
কালকিনিতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কালকিনিতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মাদারীপুর: মাদারীপুরে আওয়ামী লীগ নেতা ও ব্যবসা‍য়ী মো. কবির মৃধার দুই চোখ উৎপাটনের ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে জেলার কালকিনি প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।

এ সময় এলাকাবাসী অভিযোগ করে বলেন, ‘প্রশাসনের চোখের সামনে মামলার আসামিরা ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। অবিলম্বে এ মামলার আসামিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা। ’

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভুক্তভোগীর ভাই ইউপি সদস্য খবির মৃধা ও কবীর মৃধার স্ত্রী রেহানা বেগমসহ বেশ কয়েকজন। তারা অভিযোগ করে বলেন, ‘আমরা বিচার চেয়ে জেলা প্রশাসক, ঢাকা পুলিশ হেডকোয়ার্টার, সচিব, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও  প্রধানমন্ত্রীর কার্যালয় আবেদন করি। সেই মোতাবেক উক্ত দপ্তর থেকে প্রতিবেদন চাইলেও এ পর্যন্ত পুলিশ কোনো প্রতিবেদন পেশ করেনি। আমরা আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি। ’

এছাড়াও আসামিরা বিভিন্ন সময় মামলা তুলে নিতে বাদীর পরিবারকে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করা হয়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৩ মে ব্যবসার কাজে ঢাকা যাওয়ার পথে বাঁশগাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পান ব্যবসায়ী কবির মৃধাকে সফিপুর এলাকায় লঞ্চ থেকে নামিয়ে অপহরণ করা হয়। এর পর নির্জন স্থানে নিয়ে দুই চোখ উৎপাটন করা হয়। এ ঘটনায় তার বাবা মো. নুরু মৃধা বাদী হয়ে ৪ মে কালকিনি থানায় বাদল তালুকদার ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনসহ ২০ জনকে আসামি করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ