ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিবান্ধায় পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
হাতিবান্ধায় পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

লালমনিরহাট: লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলায় পুকুর থেকে বিউটি রানী রায় (২৫) নামে মানসিক ভারসাম্যহীন এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পশ্চিম নওদাবাস গ্রামে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিউটি রানী রায় উপজেলার ওই গ্রামের বিরেন্দ্রনাথের মেয়ে।

নওদাবাস ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়া বাংলানিউজকে জানান, বিউটি রানী মানসিক ভারসাম্যহীন রোগী ছিলেন। এ কারণে ২০১৫ সালে তার স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটে।

৪-৫ দিন থেকে নিখোঁজ ছিলেন বিউটি। শনিবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

হাতিবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ