ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

মাদার তেরেসা সোসাইটির নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৭:৫৩:৫০ পিএম
লোগো

লোগো

ঢাকা: মাদার তেরেসা মেমোরিয়াল সোসাইটি বাংলাদেশের ৩১ সদস্যের কার্যনির্বাহী কমিটি ও ২০১ সদস্যের সাধারণ পরিষদের অনুমোদন দিয়েছে ঢাকা জেলা সমাজসেবা অধিদফতর।

কার্যনির্বাহী কমিটিতে ডা. ক্যাপ্টেন (অব.) মাসউদুর রহমান প্রিন্স সভাপতি, মো. আমজাদ হোসেন মিয়া সাধারণ সম্পাদক ও মীর আহমেদ আলী টুটুল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক (নির্বাহী সাধারণ সম্পাদক) নির্বাচিত হয়েছেন।
 
শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১০টায় সোসাইটির গ্রিন রোডের প্রধান কার্যালয়ে নবনির্বাচিত  কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত সভাপতি ডা. ক্যাপ্টেন (অব.) মাসউদুর রহমান প্রিন্সের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা সাবেক তথ্য ও পানিসম্পদমন্ত্রী ড. মীজানুর রহমান শেলী।

প্রধান অতিথির বক্তব্যে ড. মীজানুর রহমান শেলী বলেন, মহিয়সী নারী মাদার তেরেসার আদর্শে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী এ সংস্থা সমগ্র বাংলাদেশ ও বহির্বিশ্বে একযোগে কাজ করলে একদিন আন্তর্জাতিক স্বীকৃতি পাবে। রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংস্থার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানান তিনি।

নবনির্বাচিত সভাপতি মাসউদুর রহমান প্রিন্স কমিটি অনুমোদন দেওয়ায় ঢাকা জেলা সমাজসেবা অধিদফতরকে ধন্যবাদ জানিয়ে দল-মত নির্বিশেষে সকলকে রোহিঙ্গাদের সাহায্যের আহ্বান জানান। প্রধানমন্ত্রীকে প্রধান অতিথি ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রীকে বিশেষ অতিথি করে সোসাইটির কার্যনির্বাহী কমিটির অভিষেক আয়োজনেরও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন মিয়া বলেন, অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে প্রতিষ্ঠাতা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর আহমেদ আলী টুটুলের সহযোগিতায় জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক ও নিবন্ধীকরণ কর্তৃপক্ষ খান আবুল বাশার এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি মো. মখলেসুর রহমান টয়, মীর সরওয়ার আলী পিন্টু, প্রফেসর ডা. শাহাবুদ্দিন খান ও এম. কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক ড. মীর জাহীদা নাজনীন, ইকবাল হোসেন রানা ও কাজী জহিরুল ইসলাম মানিক,  কোষাধ্যক্ষ তহমিনা পারভিন, সাংগঠনিক সম্পাদক মো. রহমত উল্লাহ, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. অসিত বরণ অধিকারী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা শামীমা লাইজ নীলা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মানিক মুনতাসির, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজনীন সুলতানা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রাজউন সালমা লাবনী, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার প্রিন্স এলাহী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. বাচ্চু হাওলাদার, সমাজকল্যাণ সম্পাদক হাফেজ মো. মতিউর রহমান, দফতর সম্পাদক গোলাম মোস্তফা মামুন, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. আতউর রহমান, অ্যাডভোকেট এস এম হাসান মোহন, আব্দুল্লাহিল বাছেত, মো. ইয়ার হোসেন, পারভীন আক্তার পারু, শিউলি বেগম, মো. মিজানুর রহমান, নুরুন নাহার লাভলী ও মো. শফিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
ওএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa