[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

রাজবাড়ীতে ভেলা বাইচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৭:৪৫:৫২ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: রাজবাড়ী রেল স্টেশন সংলগ্ন ফুলতলা লেকে উৎসবমুখর পরিবেশে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কলাগাছের ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে একজন ক্যান্সার রোগীর চিকিৎসার সাহায্যার্থে ও ফুলতলা লেকটির শোভা বর্ধনের দাবিতে এ ভেলা বাইচের আয়োজন করা হয়।

জেলার বিভিন্ন এলাকা থেকে ১৫টি ভেলা বাইচ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত এ প্রতিযোগিতাটি প্রায় পাঁচ সহস্রাধিক দর্শক উপভোগ করেন।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী তিনটি দলের মধ্যে পুরস্কার তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। সে সঙ্গে পরাজিত অংশগ্রহণকারী দলকেও দেয়া হয় সান্ত্বনা পুরস্কার।

এসময় বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসন-৩৮ এর সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মো. শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আছাদুজ্জামান, রাজবাড়ী সদর উপজেলার যুদ্ধকালীন কমান্ডার মুক্তিযোদ্ধা ডা. কামরুল হাসান লালী ও চিত্র শিল্পী মনসুর-উল-করিম করিম উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলতলা ভেলা বাইচ উদযাপন কমিটির আহ্বায়ক মো. আবুল কালাম ও উপস্থাপনা করেন নবীন সংঘের সভাপতি রেজাউল করিম পিন্টু।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa