ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

যারা শিশুদের টাকা আত্মসাৎ করে তাদের জায়গা বাংলাদেশে নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৭:২৬:৫২ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝিনাইদহ: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, যারা শিশুদের টাকা আত্মসাৎ করে বড় গলায় কথা বলে তাদের জায়গা আর বাংলাদেশে হবে না।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে ঝিনাইদহের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ৩ দিনব্যাপী শেখ রাসেল শিশু চিত্রাঙ্কন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এতিমদের অর্থ আত্মসাৎ করার জন্য খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। এটা কি অন্যায় হয়েছে? এর জন্য তারা প্রতিবাদ জানায়। আমরা তাদের ধিক্কার জানাই।

তিনি আরও বলেন, আগামী প্রজন্মের জন্য শিশুদের তৈরি করতে হবে। শিশুদের প্রস্তুত করার জন্য শুধু সরকার নয়, অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।

শেখ রাসেলের ৫৩তম জন্ম জয়ন্তী উপলক্ষে আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) জেলা শাখা এ উৎসবের আয়োজন করে।

আসাফো জেলা শাখার সভাপতি একরামুল হক লিকু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, আসাফো কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদুর রহমান সজল, জেলা শাখার সাধারণ সম্পাদক এম রায়হান, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, আসাফো জেলা শাখার সহ সভাপতি নাজিম উদ্দিন জুলিয়াস, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা খানম, সাবেক মহিলা সংসদ সদস্য নুরজাহান বেগমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

৩ দিনব্যাপী এ উৎসবে জেলার বিভিন্ন উপজেলার কয়েকশ’ শিশু অংশ নেবে। ১৫ অক্টোবর এ উৎসব শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa