[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

আজকের পত্রিকার ব্যবস্থাপনা পরিচালকের মায়ের দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৭:০৫:৫১ পিএম
আজকের পত্রিকার ব্যবস্থাপনা পরিচালকের মায়ের দাফন সম্পন্ন

আজকের পত্রিকার ব্যবস্থাপনা পরিচালকের মায়ের দাফন সম্পন্ন

সিলেট: আজকের পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যান মুহিদুর রহমানের মা মনোয়ারা খানমের (৭২) দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজারে বিকেল ৪টা ৫০ মিনিটে দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রামে দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন আজকের পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক ও প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যান মুহিদুর রহমান, মো. হাবিবুর রহমান, যুক্তরাজ্যে আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক এমদাদুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক নাদের চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমেদ, দক্ষিণ সুরমা উপজেলার চেয়ারম্যান আবু জাহিদ প্রমুখ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ১০টা ২৩মিনিটে রাজধানী বনানীর ডিওএচইএস-এর নিজ বাস ভবনে মুহিদুর রহমানের মা মনোয়ারা খানম ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৩ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মুহিদুর রহমানের মায়ের মৃত্যুতে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এবং আজকের পত্রিকার সম্পাদক সফিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa