ঢাকা, শুক্রবার, ৫ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

কুড়িগ্রামে বিনামূল্যে সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৫:২৩:৪১ পিএম
কুড়িগ্রামে বিনামূল্যে সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা

কুড়িগ্রামে বিনামূল্যে সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা

কুড়িগ্রাম: কুড়িগ্রামে দু’দফা বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও অসহায় পরিবারের স্বাস্থ্যসেবা নিশ্চিতে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) একদল বিশেষজ্ঞ চিকিৎসক সহস্রাধিক দরিদ্র ও দুঃস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেন। 

শুক্রবার (১৩ অক্টোবর) দিনব্যাপী উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের সাতদরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে চিকিৎসা সেবা দেওয়া হয়।

ফরিদা হক ফাউন্ডেশন এবং অ্যাড. মুহাম্মদ ফখরুল ইসলাম অ্যান্ড অ্যাসোসিয়েটস এর যৌথ উদ্যোগে বিনামুল্যে এ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডায়াবেটিস ও হরমোন রোগ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. এমএ হাসানাত এবং বারডেম হাসপাতালের মাইক্রোলজির প্রধান অধ্যাপক ডা. শহিদুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ২০ জনের বিশেষজ্ঞ চিকিৎসক দল এ চিকিৎসা সেবা দেন। 

এসময় উপস্থিত ছিলেন- বিএসএমএমইউ’র ডায়াবেটিস ও হরমোন রোগ বিভাগের চেয়ারম্যান প্রফেসর এমএ হাসানাত, বারডেম হাসপাতালের মাইক্রোলজির প্রধান অধ্যাপক শহিদুল ইসলাম, অ্যাড. মুহাম্মদ ফখরুল ইসলাম অ্যান্ড অ্যাসোসিয়েটস প্রধান অ্যাড. মুহাম্মদ ফখরুল ইসলাম, ফরিদা হক ফাউন্ডেশনের সদস্য অ্যাড. জাকারিয়া হায়দার, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের সিইও মো. জিয়াউল হক প্রমুখ। 

এছাড়াও বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পে ২০ জন স্বেচ্ছাসেবক কাজ করেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এফইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa