[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

নাগেশ্বরীতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৫:০৯:৪৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুড়িগ্রাম: নাগেশ্বরী উপজেলায় বজ্রপাতে তসলিমা আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। একই সময় পাশ্ববর্তী সন্তোষপুর ইউনিয়নের নাওডাঙ্গা পাড়া গ্রামে বজ্রপাতে দুই গৃহবধূ গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে ওই স্কুলছাত্রী বাড়ির পাশের একটি দোকান থেকে ফেরার পথে বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত স্কুলছাত্রী তসলিমা রামখানা ইউনিয়নের আস্করনগর ব্যাপারীটারী গ্রামের আব্দুল জলিলের মেয়ে। সে আস্করনগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

অপরদিকে একই সময় পাশ্ববর্তী সন্তোষপুর ইউনিয়নের নাওডাঙ্গা পাড়া গ্রামের সাহেদুল ইসলামের স্ত্রী জাহানারা বেগম (৩২) ও মাইদুল ইসলামের স্ত্রী আমেনা বেগম (৪৫) বজ্রপাতে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানেই তারা চিকিৎসাধীন রয়েছেন।

রামখনা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুল আলীম ও সন্তোষপুর রামখনা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান লিয়াকত আলী লাকু বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এফইএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa