ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

কাজের ওয়ার্ক অর্ডার সাইনবোর্ডে প্রদর্শন করার নির্দেশনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৪:২৯:৩৮ পিএম
মতবিনিময় সভা

মতবিনিময় সভা

ময়মনসিংহ: বড় উন্নয়ন কাজের ওয়ার্ক অর্ডার সাইনবোর্ড আকারে প্রদর্শনের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান।

তিনি বলেন, ময়মনসিংহ বিভাগে সড়ক ও জনপথ বিভাগ (সওজ), এলজিইডি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরসহ বিভিন্ন বিভাগের কাজগুলোতে তদারকি বাড়াতে হবে। বড় উন্নয়ন কাজের বরাদ্দ, কাজের পরিধি, ওয়ার্ক অর্ডার সাইনবোর্ড আকারে প্রদর্শন করা হলে সাধারণ মানুষের বুঝতে সহায়ক হবে।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভাগের উন্নয়ন কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা দেন। 

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা মো. ইকরামুল হক টিটু, জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিরুল ইসলাম প্রমুখ। 

পরে ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার দুই বছর পূর্তি উপলক্ষে অতিথিরা উৎসবমুখর পরিবেশে কেক কেটে দিবসটি উদযাপন করেন। 

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এমএএএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa