ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

বিশ্ব ডিম দিবসে বরিশালে র‌্যালি-আলোচনা সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৪:১৮:৫৯ পিএম
র‌্যালি-আলোচনা সভা

র‌্যালি-আলোচনা সভা

বরিশাল: ‘সুস্থ সবল জাতি চাই, সব বয়সেই ডিম খাই’ স্লোগানে বরিশালে বিশ্ব ডিম দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রাণিসম্পদ অধিদফতর ও বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের আয়োজনে দিবসটি উপলক্ষে শুক্রবার (১৩ অক্টোবর) বেলা ১২টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা কৃষিবিদ একরামুল করিম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় প্রাণিসম্পদ বিভাগের উপ-পরিচালক কৃষিবিদ ডা. শেখ আজিজুর রহমান।

অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. নুরুল আলম সার্কির তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন, ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. ইসতিয়াক হোসেন, আঞ্চলিক প্রাণিরোগ অনুসন্ধান গবেষণার মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. মো. রফিকুল ইসলাম।

আলোচনা সভার আগে সকালে নগরের উত্তর আলেকান্দায় অবস্থিত জেলা প্রাণিসম্পদ দফতর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। যা পুলিশ লাইন রোড হয়ে সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এসে শেষ হয়।

র‌্যালি ও আলোচনা সভায় প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তা-কর্মচারী, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাবুগঞ্জ ক্যাম্পাসের শিক্ষার্থীরা এবং জেলার বিভিন্ন উপজেলার পোল্ট্রি খামারি, বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘন্টা, অক্টোবর ১৩, ২০১৭
এমএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa