ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

গোপালপুরে হরতাল প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৪:০৮:৫৯ পিএম
টাঙ্গাইল

টাঙ্গাইল

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় রাস্তা সংস্কার ও প্রশস্ত করার দাবিতে রোববার (১৫ অক্টোবর) সকাল-সন্ধ্যা পর্যন্ত ডাকা হরতাল প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) গোপালপুর বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ প্রত্যাহারের ঘোষণা দেন রাস্তা সংস্কার ও উন্নয়ন সংগ্রাম কমিটির আহ্বায়ক এবং উপজেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল কিবরিয়া দুলাল।

এর আগে রোববার (৮ অক্টোবর) রাস্তা সংস্কার ও প্রশস্ত করার দাবিতে ১৫ অক্টোবর সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বাস-মিনিবাস মালিক সমিতি, বিভিন্ন পরিবহন, পেশাজীবী, শ্রমিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, উপজেলা বাস-মিনিবাস মালিক সমিতির সম্পাদক চিত্ত রঞ্জন সাহা, রাস্তা সংস্কার কমিটির যুগ্ম আহ্বায়ক রফিকুল হক, বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি লাল মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি তারা মিয়া, বাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি ফজর আলী মিয়া, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আরিফ হাসান, ব্যবসায়ী সমিতির সভাপতি মানিক চন্দ্র দাস, অটো-টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি জুলহাস উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের মধুপুর কার্যালয়ের উপ সহকারি প্রকৌশলী আশরাফুল হক ও আব্দুস ছালাম প্রমুখ।

হরতাল ঘোষণার পরই গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠাণ্ড ও স্থানীয় সংসদ সদস্যের পুত্র কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা খন্দকার মশিউজ্জামান রোমেল টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের সাথে যোগাযোগ করে দ্রুত সড়ক সংস্কার কাজের উদ্যোগ নেন। ফলে সড়কে সংস্কার কাজ শুরু হওয়ায় হরতাল প্রত্যাহার করে নেন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। 

গোপালপুর পৌর মেয়র রকিবুল হক ছানা বাংলানিউজকে জানান, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা দুই মাসের মধ্যে সড়কের মূল কাজ শুরু করা ও খুব দ্রুত সময়ের মধ্যে সড়কে খানাখন্দ মেরামতের প্রতিশ্রুতি দেন। ফলে রোববার (১৫ অক্টোবর) ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa