[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

কমলনগরে জমি দখলের চেষ্টা, সংঘর্ষে আহত ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৩:৪১:১৪ পিএম
ইটের ইমারত/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইটের ইমারত/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে বসতবাড়ির জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার লরেন্স বাজার সংলগ্ন চর জাঙ্গালিয়া গ্রামের সুলতান মাঝির বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- আবুল কালাম, ছাইফ উল্যাহ, রবিন, মিনোয়ারা বেগম, দেলোয়ারা বেগম, মামুন ও কাশেম। আহতদের উদ্ধার করে ৫জনকে লক্ষ্মীপুর সদর হাসাপাতাল ও ২ জনকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের সুলতান মাঝির গংদের দখলীয় জমি প্রতিপক্ষ আবদুল মন্নান তার লোকজন নিয়ে দখলের চেষ্টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭জন আহত হয়।

সুলতান মাঝির নাতি এমরান হোসেন বলেন, আমাদের দখলীয় বসতবাড়ির ১৬ শতাংশ জমি আবদুল মন্নান জোরপূর্বক ইটের ইমারত গড়ে দখলের অপচেষ্টা করেন। এসময় বাধাঁ দিলে সংঘর্ষে আমাদের পরিবারের নারীসহ ৫জন গুরুতর আহত হয়। এব্যাপারে জানতে চেষ্টা করে আবদুল মান্নানকে পাওয়া যায়নি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বাংলানিউজকে বলেন, জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিরোধপূর্ণ ওই জমিতে নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa