[x]
[x]
ঢাকা, রবিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৪, ১০ ডিসেম্বর ২০১৭

bangla news

কলারোয়া সীমান্ত থেকে আরো ১৮ রোহিঙ্গা উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ২:৪৯:০৯ পিএম
কলারোয়া সীমান্ত থেকে আরো ১৮ রোহিঙ্গা উদ্ধার

কলারোয়া সীমান্ত থেকে আরো ১৮ রোহিঙ্গা উদ্ধার

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ১৮ রোহিঙ্গাকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১৩ অক্টোবর) ভোরে কলারোয়া উপজেলার হিজলদী সীমান্ত এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া রোহিঙ্গারা হলেন- রুপিয়া খাতুন, রোকেয়া, আবু তাহের, আব্দুর রহিম, রেহেনা বেগম, আলিমুদ্দীন, শাহরুখ খান, আজিজুর রহমান, জিয়ারুল ইসলাম, জুনাইদ, এনায়েতুর রহমান, মাহবুবুর রহমান, জুবায়ের, সুফিয়া খাতুন, রাশিদা বেগম, গুলশান আরা, সুমাইয়া বিবি ও সালমা খাতুন।

বিজিবির হিজলদী বিওপি’র কোম্পানি কমান্ডার ওমর ফারুক বাংলানিউজকে বলেন, ভোরে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ১৮ রোহিঙ্গাকে উদ্ধার করা হয়। তাদেরকে চন্দনপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. নজরুল ইসলামের বাড়িতে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

চন্দনপুর ইউপি সদস্য মো. নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘আমার বাড়ি থেকে ভারতীয় সীমান্তের দূরত্ব মাত্র ১০০ গজ। সকাল ৭টায় হঠাৎ করেই রোহিঙ্গারা আমার বাড়িতে উঠে পড়েছেন। মানবিক কারণে আমি তাদের আশ্রয় ও খাদ্য সহায়তা দিয়েছি। রোহিঙ্গারা বলছেন, ভারতের ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার স্বরুপনগর থানার গনরাজপুর বিএসএফ ক্যাম্প সদস্যরা তাদেরকে সীমান্ত পার করে দিয়েছেন’।

**সাতক্ষীরায় ১৯ রোহিঙ্গা নিয়ে বিপাকে পুলিশ-বিজিবি

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এনটি/এএসআর

অন্তর্ভুক্ত বিষয়ঃ রোহিঙ্গা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa