[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

জাবি শিক্ষার্থীর আত্মহত্যা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ১২:১২:৪৮ এএম
আদনান

আদনান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মো. আদনান নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আদনান বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত পৌনে দশটায় দিকে মীর মশাররফ হোসেন হলের বি-ব্লকের ৪৫০ নম্বর রুমে আদনান আত্মহত্যা করেন। 

প্রতক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে আদনানের রুমে শিট নেওয়ার জন্য যায় একই বিভাগের শিক্ষার্থী মো. জোনাইদ। কিন্তু রুমে গিয়ে দেখে আদনানের রুম ভিতর থেকে বন্ধ করা। পরে তিনি রুমের জানালা দিয়ে ভিতরে আদনানের দেহ ঝুলতে দেখেন। 

খবর পেয়ে শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যায়। বিশ্ববিদ্যালয় মেডিকেলে কর্তব্যরত ডা. অমিতাভ দাস তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে এনাম মেডিকেলের ডিরেক্টর ডা. আনায়ারুল কাদির নাজিম আদনানকে মৃত বলে ঘোষণা করেন।

আদনানের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। তিনি পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীতে থাকতেন বলে তার বন্ধুরা জানান। কী করণে আদনান আত্মহত্যা করেছেন তা কেউ জানাতে পারেননি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, কী কারণে আদনান আত্মহত্যা করেছে সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। একই সঙ্গে আদনানের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। তার মরদেহ বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa