[x]
[x]
ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭

bangla news

শ্রীনগর থানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৬:৪৯:১৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগর থানা থেকে পালিয়ে যাওয়া আসামি পারভেজ মাঝি ওরফে সাখাকে (৩১) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেল ৪টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১ এ তথ্য জানায়।

এর আগে দুপুর ২টার দিকে লৌহজং থানার মাহমুদ পট্টি কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৬ অক্টোবর) রাতে ১৯০ পিস ইয়াবাসহ পারভেজকে আটক করে র‌্যাব-১১ এবং শনিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে শ্রীনগর থানায় তাকে জিজ্ঞাসাবাদকালে তিনি পালিয়ে যান। ঘটনার দিন শ্রীনগর থানার উপ পরিদর্শক (এসআই) নাসির হোসেন এবং কনস্টেবল রাজন মিয়াকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে পাঠানো হয়।

র‌্যাব-১১ এর সহকারী পরিচালক, কোম্পানি অধিনায়ক মো. নাহিদ হাসান জনি বলেন, আমার নেতৃত্ব র‌্যাব-১১ এর একটি দল এবং শ্রীনগর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হুমায়ুন কবীরের দলটি গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান পরিচালনা করে।

এসময় লৌহজং থানার মাহমুদ পট্টি কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে বিবিধ মামলার পলাতক আসামি পারভেজকে গ্রেফতার করা হয়। তাকে শ্রীনগর থানায় নিয়ে আসা হয়েছে।

পারভেজ শ্রীনগরের সেলামতি গ্রামের আব্বাস মাঝির ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদক ও মারধর মামলা রয়েছে। এছাড়া থানা হেফাজত থেকে পলায়নের কারণে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa