[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

শিশু পাচারের অভিযোগে গ্রেফতারকৃত মা-ছেলে রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৬:৪০:২৬ পিএম
টাঙ্গাইল

টাঙ্গাইল

টাঙ্গাইল: শিশু পাচারের অভিযোগে গ্রেফতারকৃত স্বপ্না ভদ্র ও তার ছেলে রানা ভদ্রের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে উদ্ধার হওয়া পাঁচ শিশুকে নিরাপত্তা হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১২ অক্টোবর) শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারিক হাকিম রূপন কুমার দাস।

এছাড়া, উদ্ধার হওয়া শিশুদের মধ্যে শ্যামা (১২), সঙ্গীত (১১), আপন (০৪) ও অনলকে (০৪) বগুড়া কিশোর-কিশোরী উন্নয়ন কেন্দ্রে এবং কাজলকে (১০) টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশোক কুমার সিংহ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে শহরের আকুরটাকুর তালতলা এলাকার একটি বাসায় গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। ওই সময় ওই বাড়ি থেকে পাঁচ শিশুকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার (১০ ‍অক্টোবর) গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু বাদী হয়ে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে গ্রেফতারকৃত মা ও ছেলেসহ ছয় জনের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলেন- স্বপ্না ভদ্রের মেয়ে রনি ভদ্র (২৭) ও মনি ভদ্র (২৬), ভাই অসীম কুমার ভৌমিক (৪২) ও ভাইয়ের স্ত্রী পল্লবী ভৌমিক (৩০)।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa