[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

আগৈলঝাড়ায় নিঁখোজ দুই স্কুলছাত্রী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৫:৪৫:০৮ পিএম
 খাদিজা আক্তার ও সাজনা আফরিন আরমা

খাদিজা আক্তার ও সাজনা আফরিন আরমা

বরিশাল: বরিশালে নিঁখোজ হওয়া দুই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে, বুধবার (১১ অক্টোবর) রাতে নিখোঁজের ঘটনায় আগৈলঝাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন অভিভাবকরা। পরে রাতেই অভিযানে নেমে নগরীর আগৈলঝাড়ার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃতরা হলো- পূর্বসুজনকাঠী গ্রামের লিটন খলিফার মেয়ে খাদিজা আক্তার। সে উপজেলার গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও কালুপাড়া গ্রামের শহিদ হাওলাদারে মেয়ে সাজনা আফরিন আরমা। সে পূর্বসুজনকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। 

অভিভাবক সূত্রে জানা গেছে, বুধবার সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় খাদিজা ও আরমা। পরে সারাদিনেও বাড়ি না ফেরায় বিকেলে খোঁজে নামে অভিভাবকরা। একপর্যায়ে রাত হয়ে গেলেও তাদের কোনো খোঁজ না পাওয়ায় স্থানীয় থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে রাতেই অভিযান চালিয়ে পুলিশ তাদের উদ্ধার করেন। সকালে অভিভাবকদের কাছে তুলে দেন। 
 
আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. রাজ্জাক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ ওই দুই ছাত্রীকে যে বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে সেটি সপ্তম শ্রেণির ছাত্রী খাদিজা আক্তারের দুঃসম্পর্কের পরিচিত বলে জানা গেছে। মূলত খাদিজাই ৩য় শ্রেণির আফরিনকে নিয়ে সেখানে বেড়ানোর উদ্দেশ্যে যায়। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। 

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa