ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বিএনপির মিছিলে পুলিশের বাধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
রাজশাহীতে বিএনপির মিছিলে পুলিশের বাধা রাজশাহীতে বিএনপির মিছিলে পুলিশের বাধা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজশাহীতে দলের আয়োজিত বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে নগরীর মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের বাধা দেয়।

পরে পুলিশি বাধায় দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

তারা বলেন, বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে সরকার তার রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। তারা ক্ষমতায় থাকার পাকাপোক্ত ব্যবস্থা করছে। কিন্তু বিএনপি তা কোনো দিনই হতে দিবেনা। আগামী দিনে কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে সরকারকে মোকাবেলায় প্রস্তুতি নেওয়ার আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।