ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিমানবন্দরে ফুলেল ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
বিমানবন্দরে ফুলেল ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন আওয়ামী লীগের নেতারা-ছবি-বাংলানিউজ

শাহাজালাল বিমানবন্দর থেকে: জাতিসংঘের সাধারণ পরিষদের ৭২তম অধিবেশন শেষে ঢাকায় ফিরে ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শনিবার (৭ অক্টোবর) ৯টা ২৫ মিনিটে ভিভিআইপি বিজি-০০২ ফ্লাইটে করে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী। বিমান থেকে নামার পর আওয়ামী লীগের শীর্ষ নেতারা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

এরপর প্রধানমন্ত্রী ভিভিআইপি টার্মিনাল লাউঞ্জে আসেন। সেখানে আওয়ামী লীগের শীর্ষ নেতারা প্রথমে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বিমানবন্দরে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী-ছবি-বাংলানিউজএরপর ১৪ দল, বিশিষ্ট নাগরিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একে একে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান শিক্ষক সমাজ, ক্রিড়াবিদ, গণমাধ্যম, শিল্পী-কবি সাহিত্যিক ও ব্যবসায়ীরা।  

এসময় উপস্থিত ছিলেন সরকারের মন্ত্রী, উপদেষ্টা, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, শিক্ষক,সাহিত্যিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বুদ্ধিজীবীসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা।  

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য দেন।

হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ করছেন প্রধানমন্ত্রী-ছবি-জি এম মুজিবুরসকাল সাড়ে ১০ টার দিকে প্রধানমন্ত্রীর গাড়িবহর বিমানবন্দর ছেড়ে গণভবনের উদ্দেশে রওনা হয়। গণভবনে যাওয়ার পথে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা হাজার হাজার নেতাকর্মী হাত নেড়ে ও স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে শুভেচ্ছা গ্রহণ করেন।  

এর আগে সকাল থেকে ঢাকঢোল বাজিয়ে বর্ণিল ব্যানার-ফেস্টুন নিয়ে রাস্তার দুই পাশে অবস্থান নেন আওয়ামী লীগ, এর সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা জানানো উপলক্ষে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কসহ রাজধানীর গুরুত্বপূর্ণ অংশ বর্ণিল সাজে সাজানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭
এমইউএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।