ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ী পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৭
গোদাগাড়ী পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ গোদাগাড়ীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (০৪ অক্টোবর) বেলা ১১টা থেকে বিকেল পর্যন্ত পৌর এলাকার ৯নম্বর ওয়ার্ডের সুলতানগঞ্জ মোড় থেকে জাহানাবাদ গোরস্থান সড়ক পর্যন্ত অবৈধ ঘর-বাড়ি ও দোকান ঘর উচ্ছেদ করা হয়েছে।

জানতে চাইলে এ বিষয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বাংলানিউজকে জানান, থানা পুলিশের সহায়তায় পৌরসভা কর্তৃপক্ষ এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে।

এ সময় গোদাগাড়ী পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম, সচিব সারওয়ার জাহান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওবাইদুল্লাহ, কার্যসহকারী মাসুমসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এরআগে গোদাগাড়ী পৌর এলাকার সুলতানগঞ্জ থেকে জাহানাবাদ গোরস্থান রাস্তার পাশ দিয়ে ১ কোটি টাকা ব্যয়ে ড্রেনের নির্মাণ কাজ শুরু হয়। কিন্তু ড্রেন নির্মাণের পর অবৈধ স্থাপনা গড়ে ওঠে।

পরে গোদাগাড়ী পৌর কর্তৃপক্ষ অবৈধ স্থাপনা সরানোর জন্য নোটিশ জারি এবং মাইকিং করে। কিন্তু এর পরও অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুধবার এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ