ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‌কলা‌রোয়ায় ১৭ বাংলা‌দে‌শি‌কে ফেরত পাঠালো বিএসএফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
‌কলা‌রোয়ায় ১৭ বাংলা‌দে‌শি‌কে ফেরত পাঠালো বিএসএফ

সাতক্ষীরা: সাতক্ষীরার কলা‌রোয়া সীমান্ত দি‌য়ে অবৈধভাবে ভার‌তে প্র‌বেশকারী ১৭ বাংলা‌দে‌শি‌কে আটক করে বাংলাদেশে ফেরত পাঠিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বা‌হিনী (বিএসএফ)।

মঙ্গলবার (২৬ সে‌প্টেম্বর) দুপু‌রে কলা‌রোয়ার উপ‌জেলার কাকডাঙ্গা সীমা‌ন্তের জি‌রো প‌য়ে‌ন্টে অনু‌ষ্ঠিত পতাকা বৈঠ‌কের মাধ্য‌মে বর্ডার গার্ড বাংলা‌দে‌শের (বি‌জি‌বি) কা‌ছে তা‌দের হস্তান্তর করা হ‌য়।  

ফেরত আসা বাংলাদেশিরা হ‌লেন- ময়না (২৮), মারূফ (২২),  তু‌হিন (৩০), ফরহাদ মোল্লা (৩০), জসিম ফকির (২৭),  সোনিয়া বেগম (৩৫),  বৃষ্টি (৫), খুকুমনি (৫৫), কনিকা (২০), মিতা (০৫), মেঘলা (২২), সোনালি (২৮), তামিম (০৩), নার্গিছ বেগম (২০), নমিতা (৩২) ও আম্বিয়া বেগম (৩৫)।

তা‌দের বা‌ড়ি খুলনা, মাগুরা ও সাতক্ষীরা জেলার বি‌ভিন্ন এলাকায়।

কলারোয়ার কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের হাবিলদার এসএম জাকির হোসেন বাংলা‌নিউজ‌কে জানান, ১৭ বাংলাদেশি অবৈধভা‌বে প্রবেশ করে ভারতের তারালী এলাকায় ঘোরাঘুরি করার সময় টহলরত বিএসএফ সদস্যরা তা‌দের আটক ক‌রে কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পে চিঠি দেয়। প‌রে পতাকা বৈঠ‌কের মাধ্য‌মে তা‌দের বিজি‌বির কা‌ছে হস্তান্তর করা হয়। ‌বিকে‌লে তা‌দের কলা‌রোয়া থানায় হস্তান্তর করা হ‌য়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।