ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘রাস্তা সম্প্রসারণে সমর্থন দিচ্ছেন নগরবাসী’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
‘রাস্তা সম্প্রসারণে সমর্থন দিচ্ছেন নগরবাসী’

সিলেট: রাস্তা সস্প্রসারণে নগরবাসী পূর্ণ সমর্থন দিচ্ছেন জানিয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সবার সহযোগিতায় অল্প সময়ে সড়ক প্রশস্ত হচ্ছে।  

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর নয়াসড়ক-চৌহাট্টা সড়ক সম্প্রসারণের অংশ হিসেবে জামেয়া ইসলামিয়া হোসাইনিয়া মিরবক্সটুলা মাদ্রাসার উত্তর পাশের ভবন ভাঙার কাজ শুরুর প্রাক্কালে তিনি এ কথা বলেন। এ সময় আল্লামা হোসাইন আহমদ মদনী (র.) এর নামে নয়াসড়ক পয়েন্টে চত্বর নির্মাণ করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

যানজট নিরসনসহ নগরবাসীর স্বাচ্ছ্যন্দে চলাচল নিশ্চিত করতেই সিসিক মেয়রের আহ্বানে সাড়া দিয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ রাস্তার সম্প্রসারণে মাদ্রাসা ভবনটির জায়গা ছেড়ে দিয়েছেন।

তিনি বলেন, জমির শতক প্রতি ৫০ লাখ টাকা মূল্য হলেও সম্পূর্ণ বিনামূল্যে জায়গা ছেড়ে দিচ্ছেন মালিকরা। এটি বাংলাদেশে একটি বিরল উদাহরণ।

মেয়র বলেন, নগরীর চৌহাট্টা থেকে নয়াসড়ক পয়েন্ট পর্যন্ত সড়ক প্রশস্তকরণে ব্যয় হচ্ছে প্রায় তিন কোটি টাকা। প্রয়োজনে বরাদ্দ আরো বাড়ানো হবে। সড়ক প্রশস্তকরণ কাজ করায় নগরবাসীর সাময়িক অসুবিধার জন্য দু:খ প্রকাশ করে মেয়র বলেন, এই সড়কের কাজ দ্রুত এগিয়ে চলছে। কাজ শেষ হলে এই সড়কে আর কোন যানজট থাকবে না।

এ সময় সিটি কর্পোরেশনের উপ প্রকৌশলী ইসমাইলুর রহমানসহ সিসিকের কর্মকর্তা ও মাদ্রাসার দায়িত্বশীল ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এনইউ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।