ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চারদিনেও খোঁজ মেলেনি বরিশালে নিখোঁজ মা ও মেয়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
চারদিনেও খোঁজ মেলেনি বরিশালে নিখোঁজ মা ও মেয়ের রিয়ামনি ও তার মেয়ে অন্যন্যা (সংগৃহিত)

পটুয়াখালী: চারদিনেও খোঁজ মেলেনি বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড থেকে নিখোঁজ হওয়া মা রিয়ামনি (২৫) ও তার ছয় বছরের মেয়ে অন্যন্যার।

এরআগে শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় পটুয়াখালীর কলাপাড়া থেকে শরিয়তপুর যাওয়ার পথে রূপাতলী বাসস্ট্যান্ড থেকে নিখোঁজ হয় রিয়ামনি ও তার মেয়ে অনন্যা।

সোমবার (২৫ সেপ্টেম্বর) এ বিষয়ে কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করেন নিখোঁজ রিয়ামনির বাবা কাওসার মিয়া ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) নিঁখোজের বিষয়ে বরিশাল মেট্রো পুলিশকে চিঠি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ। পাশাপাশি সম্ভাব্য বিভিন্ন জায়গায় অনুসন্ধান চালানো ও হচ্ছে বলেও জানান তিনি।

রিয়ামনির বাবা কাওসার মিয়া জানান, মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামে তার বাড়িতে বেড়াতে আসেন রিয়ামনি ও তার মেয়ে। শনিবার সকাল ৭ টার দিকে মেয়ে ও শ্বশুর মোহাম্মদ মুন্সিকে সঙ্গে শরিয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয় রিয়ামনি। এসময় বরিশাল রূপাতলী বাসস্ট্যান্ডে যাওয়ার পরে ছেলের বউ ও নাতনি রেখে অটোরিকশা ভাড়া করতে যান শ্বশুর মোহাম্মদ মুন্সী।

অটোরিকশা নিয়ে আসার পর তিনি আরও নাতনি ও ছেলে বউকে দেখতে পাননি। এ ঘটনার চারদিন অতিবাহিত হলেও এখনো তাদের খোঁজ মেলেনি।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।