ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে ৩ পুলিশ হত্যা মামলার আসামি সিরাজ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
বেলকুচিতে ৩ পুলিশ হত্যা মামলার আসামি সিরাজ ডাকাত আটক বেলকুচিতে ৩ পুলিশ হত্যা মামলার আসামি সিরাজ ডাকাত আটক ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ শীর্ষ নৌ ডাকাত সিরাজ শিকদার ওরফে সিরাজ ডাকাত (৪৫) ও তার ছেলে জহুরুল শিকদারকে (২৫) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর সদস্যরা। সিরাজ তিন পুলিশ হত্যা ও অস্ত্র লুট মামলার আসামি।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে বেলকুচি উপজেলার চর কোনাবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, রিভলবার, ওয়ান শ্যুটার গান, দু’টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বিকেল ৪টার দিকে সলঙ্গা থানার চড়িয়া এলাকায় র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, সিরাজ ও তার ছেলে দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ  ও টাঙ্গাইল জেলার নদীপথে ডাকাতি, খুন ও চাঁদাবাজি করে আসছিলেন।
সকালে তারা চর কোনাবাড়ী এলাকায় অবস্থান করছেন- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় অস্ত্র ও গুলিসহ তাদের আটক করা হয়।  

তিনি আরো জানান, সিরাজের বিরুদ্ধে আলোচিত রান্ধুনীবাড়ি ক্যাম্পে হামলা চালিয়ে তিন পুলিশ হত্যা ও অস্ত্র লুটের মামলাসহ সিরাজগঞ্জ সদর, কাজিপুর, বেলকুচি ও টাঙ্গাইলের কালিহাতী থানায় ১০টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।