ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
রাজশাহীতে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

রাজশাহী: রাজশাহীর শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পাশের সেই পুকুরে গোসল করতে নেমে এবার রাতুল ইসলাম (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে মর্মান্তিক এ অপমৃত্যুর ঘটনা ঘটে।

রাতুল রাজশাহীর হোসনিগঞ্জ এলাকার লাভলু ইসলামের ছেলে এবং স্থানীয় লোকনাথ স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে রাতুল তার কয়েকজন বন্ধুকে নিয়ে মহানগরীর শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পাশের ওই পুকুরে গোসল করতে নামে।

সাঁতার কাটতে গিয়ে রাতুলকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার স্টেশনের ডুবুরী দল ঘটনাস্থলে যায়। তারা তল্লাশি চালিয়ে পুকুরের তলদেশ থেকে রাতুলকে উদ্ধার করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনার আগেই রাতুলের মৃত্যু হয়েছে। তাই এ ঘটনায় রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহ মাঠের ওই পুকুরে ডুবে কামাল হোসেন (৭০) নামে এক কাঠমিস্ত্রীর মৃত্যু হয়। তিনি ওইদিন দুপুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যান। পরে তার ডুব‍ুরীরা তার মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এসএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।