ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
সিরাজগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌরসভার নয়নমোড় এলাকায় মারুফা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে হত্যা করার অভিযোগে তার স্বামী মনোয়ার হোসেনকে (৪৫) আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নয়নমোড় এলাকার ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মারুফা জেলার রায়গঞ্জ উপজেলার কালিবাড়ী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

 

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, নয়নমোড়ের শহিদুল ইসলামের বাড়ির দ্বিতীয় তলায় মনোয়ার ও তার ছোট ভাই দেলোয়ার হোসেন পরিবার নিয়ে ভাড়া থাকেন। মঙ্গলবার সকালে বাসার ছাদে একটি বাঁশের সঙ্গে মারুফার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

তিনি আরো জানান, মারুফার মাথার পেছনে ছিদ্র, হাতে-পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ বাঁশের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনায় মেয়েটির স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তবে ঘটনার পর থেকে মনোয়ার ও তার পরিবারের লোকজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।