ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেবাচিম হাসপাতাল থেকে ৫ দালাল আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
শেবাচিম হাসপাতাল থেকে ৫ দালাল আটক শেবাচিম হাসপাতাল থেকে ৫ দালাল আটক। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দালাল চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতালটিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮)  সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে।  

সূত্রে জানায়, আটকরা হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের ভুল বুঝিয়ে হাসপাতাল সংলগ্ন বিভিন্ন ক্লিনিকে নিয়ে যাচ্ছিল।

পাশাপাশি ওষুধ কোম্পানির প্রতিনিধিরা হাসপাতালের বেধে দেওয়া সময় সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর‌্যন্ত রোগদের চিকিৎসা দেওয়ার সময় প্রবেশ নিষেধ থাকা শর্তেও তারা  বিভিন্নভাবে ওষুধ লিখতে চিকিৎসকদের প্ররোচিত করে আসছিলেন।

আটকদের র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজম পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের দালাল মো. বাপ্পীকে এক মাসের কারাদণ্ড, অপর একটি প্রতিষ্ঠানের দালালকে ৩ মাসের কারাদণ্ড এবং ওষুধ কোম্পানির প্রতিনিধি মো. আকাশ, মো. রফিকুল ও আবুল কাশেমকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়। অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।