ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্যাবলটিভি দর্শক ফোরাম: সভাপতি এরফানুল, মহাসচিব মুন্না 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
ক্যাবলটিভি দর্শক ফোরাম: সভাপতি এরফানুল, মহাসচিব মুন্না 

ঢাকা: বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে এরফানুল হক নাহিদকে সভাপতি ও শাহাদাৎ হোসেন মুন্নাকে মহাসচিব করে কমিটি গঠন করা হয়েছে। 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে সংগঠনের সব সদস্যের সম্মতিতে কার্যালয়ে এক সভায় এ কমিটি গঠন করা হয়।  

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের পক্ষ থেকে বাংলানিউজকে  বিষয়টি নিশ্চিত করা হয়।

 

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বরুণ কুমার ভৌমিক নয়ন, সহ-সভাপতি ফিরোজ আলম সুমন, যুগ্ম মহাসচিব ইসমাইল হোসেন ইমু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাহিদুজ্জামান, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, দফতর সম্পাদক ইমরান আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইবনুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম রনি, আন্তর্জাতিক সম্পাদক বিপ্লব বিশ্বাস, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এস এম উজ্জ্বল হোসেন, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক রোখসানা খাতুন।  

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- শাহাবুদ্দিন শাহাব, আব্দুর রশিদ বাবু, রুদ্র মিজান, গোলাম মর্তুজা ধ্রুব, নুরুল আমিন জাহাঙ্গীর, আমানুর রহমান রনি ও আদনান রহমান।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এসজে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।