ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জেএমবি সদস্য কোহিনুরকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
জেএমবি সদস্য কোহিনুরকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি জেএমবি সদস্য কোহিনুরকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

নাটোর: নাটোরে আটক জেএমবির নারী সদস্য কোহিনুর আক্তার কলিকে (১৯) তিনদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতির আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রবিউল ইসলাম এ আদেশ দেন।

এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবুর রহমান।

এসময় আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন এবং মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

এ প্রেক্ষিতে তাকে দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক জেলগেটে তিনদিন জিজ্ঞাসাবাদের জন্য অনুমতির আদেশ দেন।  

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, কোহিনুর আক্তার কলি জেএমবির একজন নারী সদস্য। তিনি জেএমবির পলাতক সদস্য মাসুদ রানার স্ত্রী ও গুরুদাসপুর উপজেলার জুনাইনগর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস আলীর মেয়ে।

চলতি বছরের ২৪ জানুয়ারি নাটোর সদর উপজেলার চাঁদপুর এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়। সেসময় ওই জেএমবি সদস্য মাসুদ রানা পুলিশের নজর এড়িয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৩ সেপ্টেম্বর) বড়াইগ্রামের বনপাড়া থেকে কোহিনুরকে আটকের পর আদালতে পাঁচদিনের রিমান্ড আবেদন জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।