ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
বেনাপোলে ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

বেনাপোল(যশোর): যশোরের বেনাপোল সীমান্তে ওমর ফারুক (১৬) নামে এক ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় পোর্টথানা পুলিশ বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের মানকিয়া কোদলারহাট মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহত ছাত্র বেনাপোল পোর্টথানার বাহাদুরপুর ইউনিয়নের সরবানহুদা গ্রামের হায়দার আলীর ছেলে এবং কুদলার হাট জুনিয়র হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র।

হত্যার শিকার ওমর ফারুকের মামা আজগার আলী জানান, সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয় সে। এ সময় তার সঙ্গে মোবাইল ফোন ও বাইসাইকেল ছিলো। রাতে বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে চাষিরা মাঠে কাজ করতে গিয়ে ধানক্ষেতে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে খবর দিলে মরদেহ সনাক্ত করা হয়। হত্যাকারীরা তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও সাইকেল ছিনিয়ে নেয়।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফকির তাইজুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, ওই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

কারা, কি উদ্দেশে তাকে হত্যা করেছে পুলিশ তা খতিয়ে দেখছে বলেও জানান এসআই।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এজেডএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।