ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আদিতমারীতে ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
আদিতমারীতে ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের জেল

লালমনিরহাট: স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সোহেল রানা (২৪) নামে এক বখাটের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ আদেশ দেন আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান।

দণ্ডপ্রাপ্ত সোহেল রানা উপজেলার সারপুকুর ইউনিয়নের মশুর দৌলজোর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে।

আদিতমারী থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, বখাটে সোহেল রানা দীর্ঘদিন ঘরে ওই এলাকার মশুর দৌলজোর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। নিষেধ করার পরও তার আচরণ পরিবর্তন হয়নি।

সোমবার বিকেলে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে সোহেল তাকে উত্ত্যক্ত করে। এ সময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা সোহেলকে আটক করে আদিতমারী ইউএনওকে খবর দেন।
থানা পুলিশ নিয়ে ইউএনও আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সেখানে সোহেল রানা তার অপরাধ স্বীকার করলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দণ্ডপ্রাপ্ত সোহেল রানাকে সন্ধ্যায় লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।