ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
ময়মনসিংহে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

ময়মনসিংহ: ময়মনসিংহে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে পাঁচ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 


সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলার তারাকান্দা উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, ময়মনসিংহ জেলা ও তারাকান্দা উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ আলম ও তারাকান্দা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারমিন সুলতানা।

সূত্র জানায়, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় উপজেলার বিসমিল্লাহ বেকারিকে ২০ হাজার, বণিক সুইটমিটকে ১০ হাজার, ভাই ভাই হোটেলকে ১০ হাজার, মোল্লা বেকারিকে ২৫ হাজার, ও আরেক বিসমিল্লাহ বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

সহকারী পরিচালক শাহ আলম বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে বিপুল পরিমাণ ১৮৭ গ্রাম থেকে ২৪১ গ্রাম ওজনের মিষ্টির খালি প্যাকেট, অন্য প্রতিষ্ঠানের মোড়ক, খাবারে নিষিদ্ধ ডাইং রং, ফ্লেভার, হাইড্রোজ, অ্যামোনিয়াম ক্লোরাইড, পোড়া তেল এবং মেয়াদ উত্তীর্ণ নষ্ট বিস্কুট ধ্বংস করা হয়।  

এ সময় উপস্থিত জনসাধারণকে সচেতন করাতে তাদের মাঝে আইনের লিফলেটও বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০১৭
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।