ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৯ম ওয়েজবোর্ড বাস্তবায়নে তথ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
৯ম ওয়েজবোর্ড বাস্তবায়নে তথ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে

ঢাকা: নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে তথ্যমন্ত্রীর সঙ্গে এরইম‌ধ্যে কথা হয়েছে। প্রয়োজনে আবারও কথা বলবেন বলে জানালেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

সোমবার (২৫  সেপ্টেম্বর) বিকেলে জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে পার্লামেন্টনিউজবিডি.কম নামে নতুন একটি অনলাইন নিউজপোর্টালের উদ্বোধনী অনুষ্ঠানে স্পিকার এ কথা বলেন।

সাংবাদিক রাহুল রাহার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া, জাতীয় পার্টির সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, তরিকত ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ আউয়াল ও পার্লমেন্টনিউজবিডি.কম এর সম্পাদক সাকিলা পারভিন।

 

স্পিকার বলেন, সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড নিয়ে এরইম‌ধ্যে তথ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। উনি (তথ্যমন্ত্রী) আমাকে জানিয়েছেন যা কিছু করণীয়, প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। আমি আবারও বলতে পারি, এমন না যে একবার বলেছি, আর বলা যাবে না। আমি আবারও তথ্যমন্ত্রীকে স্মরণ করিয়ে দিতে পারি।

এসময় প্রধানমন্ত্রীর কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, প্রধানমন্ত্রী সাংবাদিকদের সব ব্যাপারে সহযোগিতা করেন। সেটাই আমাদের আস্থার জায়গা। আমরা সবাই নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে উদ্যোগী হবো।

স্পিকার বলেন, তথ্য প্রবাহের সুবর্ণ সময়ে অবস্থান করছে বাংলাদেশ। আমাদের দেশে গণমাধ্যমের প্রসার অত্যন্ত অগ্রসর। আমাদের নিউজপেপার, ইলেকট্রনিক্স মিডিয়া, অনলাইন মিডিয়া দিন দিন  বাড়ছে।  

তিনি বলেন, আমরা গণতন্ত্রকে সুসংহত করতে চাই, গণত‌ন্ত্রের ধারা অব্যাহতভাবে সামনের দিকে এগিয়ে নিতে চাই। সেই গণত‌ন্ত্রের কেন্দ্রবিন্দু জাতীয় সংসদ। আর সেই সংসদ নিয়ে বিশেষায়িত একটি অনলাইন নিউজপোর্টালে সব খবর একসঙ্গে সংকলিত হবে, প্রকাশিত হবে। এটা ভালো খবর।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।