ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেতাগীতে ধর্ষণের শিকার স্কুলছাত্রী নিরাপত্তা হেফাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
বেতাগীতে ধর্ষণের শিকার স্কুলছাত্রী নিরাপত্তা হেফাজতে

বরগুনা: বেতাগীতে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিরাপত্তা হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বরগুনার আদালত।

সোমবার (২৫ সেপ্টেম্বর) আদালত চলাকালীন বরগুনা নারী ও শিশু নির্যাতন আদালতে নির্যাতিতার বাবা-মা তাদের সন্তানকে নিজ জিম্মায় নেওয়ার আবেদন করলে বিচারক মো. জুলফিকার আলী খান শুনানি শেষে এ আদেশ দেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) ছাত্রীর মা বাদী হয়ে মাসুদ মল্লিক (২৫) ও সহযোগী মিন্টু হাওলাদারকে (২৬) আসামি করে বেতাগী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ প্রহরায় ওই ছাত্রীকে বরগুনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়। মামলার প্রধান আসামি ধর্ষক মাসুদ মল্লিককে গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে-শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে বেতাগী শহরের হাসপাতাল রোডের মিন্টুর বাসায় আটকে রেখে স্কুল ছাত্রীকে ধর্ষণ করে বেতাগী সদর ইউনিয়নের পূর্ব বানিপুর গ্রামের শাহেব আলীর মল্লিকের ছেলে মাসুদ মল্লিক।

সকালে ওই ছাত্রী বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে বিষয়টি জানালে তার মা মেয়েকে নিয়ে বেতাগী থানায় গিয়ে মামলাটি দায়ের করেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন অর রশিদ বাংলানিউজকে জানান, মূল আসামি মাসুদকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণে সহ‍ায়তাকারী অন্য আসামি মিন্টুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।