ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্লিনিক থেকে সেবিকার মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
ক্লিনিক থেকে সেবিকার মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর গ্রিন রোডে অবস্থিত ধানমন্ডি ক্লিনিকের ৩য় তলার বাথরুম থেকে কামরুন নাহার অনিমা (৩০) নামে এক সেবিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। দুপুরের ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

কলাবাগান থানা উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন বাংলানিউজকে জানান, অনিমা  ধানমন্ডি ক্লিনিকে নার্স (সেবিকা) পদে চাকরি করতেন। রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে সে মোহাম্মদপুরের তার বাসা থেকে রাত্রিকালীন ডিউটির জন্য ক্লিনিকে আসে। সকালে ক্লিনিকের ৩য় তলার বাথরুমের দরজা ভেঙে অনিমার মরদেহ উদ্ধার করে হাসপাতালের লোকজন। পরে পুলিশকে খবর দেয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তদন্ত প্রতিবেদন দেখে অনিমার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

এদিকে অনিমার চাচা সরওয়ার আলম অনিমার মৃত্যু ব্যাপারে সন্দেহ পোষণ করে পুলিশের কাছে মৃত্যু মূল রহস্য উদঘাটনের অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।