ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগঞ্জে গণপিটুনিতে আহত ডাকাতের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
রামগঞ্জে গণপিটুনিতে আহত ডাকাতের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে ডাকাতিকালে গণপিটুনিতে আহত সালাহ উদ্দিন ওরফে গরিব উল্যার (৩৫) মৃত্যু হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার ভোলাকোট ইউনিয়নের মুক্তারপুর গ্রামে ডাকাতির সময় এ ঘটনা ঘটে । নিহত সালাহ উদ্দিন নোয়াখালীর উত্তর বদরকোট গ্রামের মৃত হারিছ ভূঁইয়ার ছেলে। 

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় একদল ডাকাতদল মুক্তারপুরের খলিল চেয়ারম্যান বাড়ির আমির হোসেনের বসতঘরে ডাকাতির চেষ্টা চালায়। টের পেয়ে পরিবারের সদস্যরা চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে।

এ সময় ডাকাত দলের সদস্য সালাহ উদ্দিনকে গণপিটুনি দেওয়া হয়। তার কাছ থেকে ৬ রাউন্ড কার্তুজ পাওয়া যায়। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ মানিক বলেন, ডাকাতির চেষ্টাকালে গণপিটুনিতে একজন নিহত হয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, এ ঘটনার থানায় মামলা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad