ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভাইয়ের আঘাতে আহত সাংবাদিক ইমরানের অবস্থা এখনও গুরুতর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
ভাইয়ের আঘাতে আহত সাংবাদিক ইমরানের অবস্থা এখনও গুরুতর

রাজশাহী: ছোট ভাইয়ের আচমকা হাতুড়ির আঘাতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সাংবাদিক ইমরান হোসাইন (৩৫)। তিনি রাজশাহী নগরীর বেসরকারি হাসপাতাল সিডিএম-এর ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) লাইফ সাপোর্টে আছেন। মাথায় গুরুতর আঘাতপাপ্ত হওয়ায় পর থেকেই জ্ঞান হারান তিনি। তার বাঁচার আশা ক্ষীণ বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাংবাদিক ইমরান দৈনিক যুগান্তর পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি। শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার জিওল গ্রামে বাড়ির পাশের মোড়ে এ ঘটনার পর থেকেই ছোটভাই মওদুদ আহমেদ পলাতক।

তার বাবার নাম ইয়াকুব আলী।

পারিবারিক সূত্র জানায়, দুই ভাইয়ের মধ্যে পারিবারিক কিছু বিষয় নিয়ে দ্বন্দ্ব ছিল। তবে তা নিজেরা সম্প্রতি মীমাংসাও করে নেন। গত শনিবার রাত ৮টার দিকে ইমরান বাড়ির পাশের মোড়ে বসে ছিলেন। এ সময় হঠাৎ পেছন থেকে গিয়ে ছোট ভাই মওদুদ হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকরা জানান, তার অনেক রক্তক্ষরণ ও মাথা থেতলে গেছে।

সিডিএম হাসপাতালের নিউরোসার্জন মোমতাজুল হক সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে তার অপারেশন করেছেন। তিনি জানান, অবস্থা আশঙ্কাজনক। বাঁচার আশা কম, তবে সাধ্যমতো চেষ্টা করা হয়েছে।

এদিকে ঘটনার পর পরই সিডিএম হাসপাতালে ছুটে যান রাজশাহীর সাংবাদিক ইউনিয়নের নেতারা। আরইউজের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ গিয়ে চিকিৎসার খোঁজ-খবর নেন।

তারা চিকিৎসকদের সঙ্গে কথা বলে সর্বাত্মক চিকিৎসাসেবা দেওয়ার অনুরোধ জানান। একই সঙ্গে সাংবাদিক ইমরানের জন্য সবার কাছে দোয়াও প্রার্থনা করেন সাংবাদিক নেতারা। এছাড়া সকালে তানোর প্রেসক্লাবের আহ্বায়ক টিপু সুলতান, সাঈদ সাজুসহ সাংবাদিকরা ইমরানকে দেখতে সিডিএম হাসপাতালে ছুটে আসেন।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।