ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ট্রাকচাপায় আহত আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
রাঙামাটিতে ট্রাকচাপায় আহত আরও একজনের মৃত্যু রাঙামাটিতে ট্রাকচাপায় আহত আরও একজনের মৃত্যু

রাঙামাটি: রাঙামাটি শহরে নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতে সংখ্যা বেড়ে ৩ জন হলো।

রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে শিমুলতলী এলাকায় প্রধান সড়কের পার্শ্ববর্তী দোকানে ট্রাক উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে  ঘটনাস্থলে ২ জন ও রাতে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়।

 

নিহতরা হলেন- নুর হোসেন (৬০), হাসেম (৪৫) ও মো. শরিফ (১৯)।

আহতদের মধ্যে শহিদুল ইসলাম, নুর মোহাম্মদ, সিরাজুল ইসলাম, শামীমের নাম জানা গেছে। তাদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ধারণক্ষমতারও বেশি ময়দার বস্তা বোঝাই একটি ট্রাক রাঙামাটিতে প্রবেশের সময় শিমুলতলী এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী তিনটি দোকানে ঢুকে পড়ে। এসময় দোকানে অবস্থান করা অন্তত ১০ জন ট্রাকের নীচে চাপা পড়ে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসসহ স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে ট্রাকের নীচে চাপা পড়াদের উদ্ধার করে।

পরে তাদের রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শওকত আকবর খান দু’জনকে মৃত ঘোষণা করেন। পরে এসময় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু খবর নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মংক্যা চিং সাগর।

এদিকে খবর পেয়ে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, সদর জোন কমান্ডার মো. রিদওয়ানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান এবং হাসপাতালে গিয়ে হতাহতদের খোঁজ-খবর নেন।

বাংলাদেশ সময়: ০৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।