ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় আত্রাই নদী থেকে অবৈধ সোঁতিজাল অপসারণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
সিংড়ায় আত্রাই নদী থেকে অবৈধ সোঁতিজাল অপসারণ সিংড়ায় আত্রাই নদী থেকে অবৈধ সোঁতিজাল অপসারণ

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার আত্রাই নদী থেকে অবৈধভাবে বসানো দুইটি সোঁতি জাল ও পানি প্রবাহ বাধা সৃষ্টিকারী বাঁধ অপসারণ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসিফ মাহমুদের নেতৃত্বে উপজেলার সারদানগর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. ওমর আলীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, আত্রাই নদীতে স্বাভাবিকভাবে পানি প্রবাহ বজায় রাখতে গত এক মাস আগে প্রতিমন্ত্রী ও পুলিশ সুপারের নির্দেশে ওই এলাকার কয়েকটি সোঁতি জালসহ বাঁধ অপসারণ করা হয়।

কিন্তু স্থানীয় প্রভাশালীরা পুনরায় আত্রাই নদীর ওইস্থানে ফের সোঁতি জাল বসিয়ে মাছ শিকার শুরু করেন। এ নিয়ে স্থানীয় লোকজন প্রশাসনের কাছে অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে বিকেলে ইউএনওর নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে দুইটি সোঁতি জাল অপসারণ করা হয়। তবে এসময় এসব জালের মালিকরা উপস্থিত ছিলেন না।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।