ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ট্রাকচাপায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
রাঙামাটিতে ট্রাকচাপায় নিহত ২ দুর্ঘটনা কবলিত ট্রাক

রাঙামাটি: রাঙামাটি শহরে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রধান সড়কের পার্শ্ববর্তী দোকানে ঢুকে পড়ে। এসময় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই দুইজন নিহত ও ৮ জন আহত হয়েছেন।  

রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া সাতটার দিকে শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুর হোসেন (৬০) ও হাসেম (৪৫)।

আহতদের মধ্যে শহিদুল ইসলাম, নুর মোহাম্মদ, সিরাজুল ইসলাম, শামীম ও  শরীফের নাম জানা গেছে।
তাদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ধারণক্ষমতারও বেশি ময়দার বস্তা বোঝাই একটি ট্রাক রাঙামাটিতে প্রবেশের সময় শিমুলতলী এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী দেলোয়ারের মালিকানাধীন তিনটি দোকানে ঢুকে পড়ে। এসময় দোকানে অবস্থান করা অন্তত ১০ জন ট্রাকের নীচে চাপা পড়ে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসসহ স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে ট্রাকের নীচে চাপা পড়াদের উদ্ধার করে।

পরে তাদের রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শওকত আকবর খান দুইজনকে মৃত ঘোষণা করেন। এসময় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে খবর পেয়ে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, সদর জোন কমান্ডার মো. রিদওয়ানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান এবং হাসপাতালে গিয়ে হতাহতদের খোঁজ-খবর নেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।