ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ফেনসিডিলসহ ২ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
রাজবাড়ীতে ফেনসিডিলসহ ২ মাদক বিক্রেতা আটক

রাজবাড়ী: রাজবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে ২৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন-জেলা শহরের দুই নম্বর বেড়াডাঙ্গা এলাকার আব্দুল মালেকের ছেলে মো. রেজাউল ইসলাম মানিক (৩২) ও তিন নম্বর বেড়াডাঙ্গা এলাকার মো. গোলাম মওলার ছেলে মো. নাজমুল হাসান (৩৫)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে জেলা শহরের দুই নম্বর বেড়াডাঙ্গা এলাকায় রেজাউল ইসলাম মানিকের শোবার ঘরে অভিযান চালিয়ে ১৬ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

অপর অভিযানে শহরের সজ্জনকান্দা এলাকায় কমল ম্যানশন মার্কেটে নাজমুল হাসানের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১২ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

আটক মানিক ও নাজমুল দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ