ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁঠালিয়ায় দুই বাড়িতে ডাকাতির অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
কাঁঠালিয়ায় দুই বাড়িতে ডাকাতির অভিযোগ

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়ায় একরাতে দুই বাড়িতে ডাকাতি হয়েছে বলে অভিযোগ উঠেছে। ডাকাতদের হামলায় নারীসহ ৪জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। যাদেরকে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়েনের দপ্তর পশুরবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

তবে থানা পুলিশের কাছে ডাকাতির কোনো খবর জানা নেই।

 

দফতর পশুরবুনিয়া গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা ও শিক্ষক তাজুল ইসলামের ছেলে আহত শহীদুল ইসলাম জানান, ১০/১২ জনের হাফপ্যান্ট পড়া ডাকাতদল তাদের বাড়িতে হামলা চালায়।  

জানালা ভেঙে তারা ঘরের ভেতরে প্রবেশ করে স্বজনদের ওপর হামলা চালিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫/৬ লাখ টাকার মালামাল লুটে নেয়।

পরে ডাকাতদল পার্শ্ববর্তী বাজার সংলগ্ন মামুন হোসেনের বাড়ির গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। তারা ওই বাড়ি থেকে নগদ টাকাসহ দুই লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।
 
তবে এ ঘটনায় কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে যেটুকু বোঝা গেছে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে। তবে কোনো ডাকাতির ঘটনা নয়, কিংবা কোনো ফাঁকা গুলি ছোড়ার ঘটনাও ঘটেনি।  

তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এমএস/বিএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ