ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে স্থানীয় এমপির সঙ্গে নেতাকর্মীর শুভেচ্ছা বিনিময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
ধামরাইয়ে স্থানীয় এমপির সঙ্গে নেতাকর্মীর শুভেচ্ছা বিনিময় ধামরাইয়ে স্থানীয় এমপির সঙ্গে নেতাকর্মীর শুভেচ্ছা বিনিময়

ধামরাই (ঢাকা): পবিত্র হজ পালন শেষে ফিরে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ঢাকার ধামরাইয়ের এমপি এম এ মালেক।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই থানা রোড সংলগ্ন মন্নু অ্যান্ড কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাব-রেজিস্টার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) স্থানীয় চেয়ারম্যান মেম্বার ও নেতাকর্মীদের  একটি করে জায়নামাজ, তজবি ও খেজুর দেন।

এসময় সাবেক অতিরিক্ত সচিব আফসার উদ্দিন জিন্নাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-২০) মুক্তিযোদ্ধা এম এ মালেক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কেন্দীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মীনা মালেক, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আকরাম হোসেন, ঢাকা জেলা পরিষদ সদস্য হাজী মাহাতাব ও খাইরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি ও বালিয়া ইউনিয়ন চেয়ারম্যান আহম্মদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও সোমভাগ ইউনিয়ন চেয়ারম্যান আজাহার হোসেন, সুতিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করীম রাজা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল গণি, ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুর রহমান, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান মেম্বার ও স্থানীয় নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।