ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় স্কুলছাত্রীকে ফুসলিয়ে বিয়ে করতে গিয়ে যুবক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
কুলাউড়ায় স্কুলছাত্রীকে ফুসলিয়ে বিয়ে করতে গিয়ে যুবক আটক

মৌলভীবাজার: মৌলভীবাজারে কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে স্কুল পড়ুয়া মেয়েকে ফুসলিয়ে বিয়ে করতে গিয়ে তারিকুল ইসলাম হাসান (২৫) নামে এক যুবক আটক হয়েছেন।

রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে আটক করে পুলিশ। আটক তারিকুল কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য সুফিয়া বেগমের ছেলে।

 

জানা যায়, হাসান দু’বছর আগে শমসেরনগর এলাকার আছকির মিয়ার মেয়ে ডলি বেগমকে বিয়ে করেন। তার দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাসান মোবাইলে হাজিপুর বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তাছলিমা বেগমের (১৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন।  

স্থানীয় ইউপি সদস্য রাজা মিয়া বাংলানিউজকে জানান, গত রাতে ছেলেটি মেয়েটির বাড়িতে এসে রাতে অবস্থান করে এবং তার সঙ্গে খারাপ আচরণ করে। বিষয়টি মা নুরজাহান বেগমের নজরে এলে ভোরে এলাকার লোকদের জানান। এলাকার লোকজন এসে আটক করে পুলিশে খবর দেন।  

কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, তিনি ঘটনাস্থলে এসে সত্যতা পেয়েছেন। ছেলেটিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪:৫০, সেপ্টেম্বর ২৪, ২০১৭।
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।